ফেসবুকের মজার কমেন্ট সমূহ

ফেসবুক কমেন্ট

ফেসবুকের মজার কমেন্ট সমূহঃ


ফেসবুকের মজার কমেন্ট সমূহ

অসম্ভব ভালাে পােস্ট । এক কথায় অনবদ্য।বহুদিন পরে একটা ভালাে পােস্ট ।একবিংশ শতাব্দীতে এ ধরণের পােস্ট আগে আর আসে নাই । অনবদ্য , অসাধারণ , শুধু যে সময় উপযােগী পােস্ট তাই নয় , একেবারে সমস্যার মূলে কুঠারাঘাত করেছেন । তৃতীয় বিশ্বে উন্নয়নশীল দেশ হিসেবে আমরা যখন সাম্রাজ্যবাদীদের চোখ রাঙানাে আর আমলাতান্ত্রিক জটিলতার শিকার হয়ে ক্রমশ এগিয়ে যাচ্ছি একটি অনিশ্চিত ভবিষ্যতের দিকে ; ঠিক তখনই , ঠিক সেই মুহূর্তে দাঁড়িয়ে আপনার এ পােস্টের মাঝে আমি খুঁজে পাচ্ছি অন্ধকার ঠেলে সামনে এগিয়ে যাওয়ার একটি সম্ভাবনা
ফেসবুকের মজার কমেন্ট সমূহ


প্রচণ্ড মাথা ব্যথা করছিলাে ,, কোনাে ওষুধেই কাজ হচ্ছিলােনা ,, অতঃপর আমি এই পােষ্ট টা দেখলাম , এখন সাথে মাথা আছে কিনা সেটাই বুঝতে পারছি না ... !
ফেসবুকের মজার কমেন্ট সমূহ

বাল ফেলেছেন সময় টিভির সাংবাদিক ( ডেস্ক নিউজ )বিস্তারিত : আজ সকালে সময় টিভির সাংবাদিক মি : অমুক একটি সেলুনে চুল কাটতে যান ........ ( পরবর্তী পাতায় দেখুন )
ফেসবুকের মজার কমেন্ট সমূহ

ভাই আপনার পােষ্ট গুলাে অসাধারণ , সবসময় সত্য কথা তুলে ধরেন , জনগণের চাওয়া - পাওয়া নিখুঁতভাবে তুলে ধরার জন্য আপ্রান চেষ্টা করেন , আপনার পােষ্ট গুলাে আমার এককথায় অসাধারণ লাগে , খুবই যুক্তি সঙ্গতিপূর্ণ তথ্য তুলে ধরেন , আমি আশাবাদী আপনি একদিন এই বাংলার এক নাম্বার # বাইনচোদ হবেন।


ফেসবুকের মজার কমেন্ট সমূহ

এই ধরনের পােষ্ট দেখলে শরীর চাঙ্গা হয় । রােগ - প্রতিরােধ ক্ষমতা বাড়ে । বেশি বেশি বাঁচতে ইচ্ছে হয় । তাই এই ধরনের পােষ্ট বেশি বেশি দেওয়ার অনুরােধ রইলাে ।
ফেসবুকের মজার কমেন্ট সমূহ


মজার কিছু কমেন্ট সেরা ফেসবুক কমেন্ট রোমান্টিক কমেন্ট রেডিমেড কমেন্ট সেরা কমেন্ট অসাধারণ কমেন্ট ফেসবুকের কিছু মজার কমেন্ট ফেসবুক কমেন্ট কালেকশন

Next Post Previous Post
2 Comments
  • Unknown
    Unknown December 15, 2021 at 10:34 AM

    দেখা যাক কি হয়?

  • Unknown
    Unknown March 18, 2022 at 9:38 AM

    অনেক ভালো লাগলো

Add Comment
comment url